শুভ জন্মদিন মাহমুদউল্লাহ রিয়াদ

অনলাইন ডেস্ক 04-February-2020 Technology

বাংলাদেশ ক্রিকেটের পঞ্চপান্ডবের একজন মাহমুদউল্লাহ রিয়াদ। আজ (৪ ফেব্রুয়ারি) তার জন্মদিন। বাংলাদেশের সাইলেন্ট কিলার খ্যাত ক্রিকেটার মাহমুদউল্লাহর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে আইসিসি। বাংলাদেশ দলকে এগিয়ে নিয়ে যেতে নিরবে কাজ করছেন এই অলরাউন্ডার।

৩৪ পেরিয়ে ৩৫-এ পা রাখলেন ময়মনসিংহের ছেলে মাহমুদউল্লাহ রিয়াদ। ১৯৮৬ সালের আজকের দিনে জন্মগ্রহন করেন তিনি। ৪ ফেব্রুয়ারি তার জন্মদিনে সাধারণ ভক্ত ও শুভাকাঙ্খীরা শুভেচ্ছাবাণীতে ভাসাচ্ছেন তাকে। শুধু তাই নয় খোদ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসিও এই অভিজ্ঞ অলরাউন্ডারকে শুভেচ্ছা জানিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজ থেকে একটি ছবি পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানায় আইসিসি। আইসিসির সেই পোস্টের ক্যাপশনে লিখা হয়, ৩১৮ আন্তর্জাতিক ম্যাচ, ৮ হাজার ১৯৪ রান, ১৫০ উইকেট। দ্বিতীয় বাংলাদেশি ক্রিকেটার যার রয়েছে ৮ হাজার রান ও ১৫০ উইকেট। শুভ জন্মদিন মাহমুদউল্লাহ রিয়াদ।

২০০৭ সালে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মাহমুদউল্লাহর। এরপর থেকেই দলকে জয় উপহার দিতে পেছন থেকে নানা ভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

Terms and conditions?