প্রথম প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার অভিজ্ঞতা শেয়ার করলেন কঙ্গনা

অনলাইন ডেস্ক 30-September-2019 Technology

অভিনয়ে দর্শকদের মুগ্ধ করলেও বিতর্ক পিছু ছাড়ে না বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে নিজের প্রথম প্রেমের অভিজ্ঞতা শেয়ার করেছেন বলিউডের কুইন। তবে সেই অভিজ্ঞতা যে মোটেই মধুর নয়, তাও নির্দ্বিধায় জানিয়েছেন তিনি।

কঙ্গনা বলেছেন, তার প্রথম চুম্বন মোটেই স্বর্গীয় ছিল না। বরং পুরো বিষয়টাই যেন অগোছালো ছিল। “১৬-১৭ বছর বয়সে আমি প্রথম সম্পর্কে জড়াই। আমি তখন চণ্ডীগড়ে থাকতাম। আমার এক বন্ধু ডেটে গিয়েছিল। ওর প্রেমিকের বন্ধুর সঙ্গে আমি সম্পর্কে জড়ায়। সেই কিউট পাঞ্জাবি পুরুষের বয়স তখন ২৮। আর আমি ১৬-১৭।”

কিন্তু সেই প্রেমের শেষটা মোটেই সুখের ছিল না কঙ্গনার জন্য। মন ভেঙেছিল কঙ্গনার। তিনি বলছেন, ও আমার দিকে তাকিয়ে বলেছিল, তুমি তো বাচ্চা। ও বুঝেছিল এই খেলাটায় আমি নতুন। আমার মন ভেঙেছিল। আমি ওকে মেসেজ করতাম, আমায় একটা সুযোগ দাও। আমি বড় হয়ে যাব।

প্রথন চুম্বনের অভিজ্ঞতা বলতে গিয়ে কঙ্গনা বলেন, আমি তখন চুম্বনও করতে পারতাম না। আমি নিজের হাতে চুমু খাওয়া অভ্যাস করেছিলাম। তাই প্রথম চুম্বন মোটেও দারুণ ছিল না। বরং অগোছালো ছিল। আমার মুখটাই জমে গিয়েছিল। তখন সেই ছেলেটা বলছিল, মুখটা একটু সরাও।

শুধু প্রথম প্রেমই নয়। প্রথম ক্রাশের কথাও বললেন কঙ্গনা। রিভালভার রানির প্রথম ক্রাশ ছিলেন তারই এক শিক্ষক। তিনি বলেন, প্রথম এক শিক্ষকের প্রেমে পড়েছিলাম। ১৫-১৬ বছর বয়সে ছেলেদের সেভাবে গোঁফও ওঠে না। তাই আমার এক শিক্ষককেই ভালো লেগেছিল। আমি তখন নবম শ্রেণিতে পড়ি। তখন চাঁদ ছুপা বাদল মে গানটি বেরিয়ছিল। আমি একটা ওড়না নিয়ে নাচতাম আর ওনার কথা ভাবতাম।

Terms and conditions?