লাইভ অনুষ্ঠানে নারী সাংবাদিককে চুমু, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক 28-September-2019 Technology

টেলিভিশনে সরাসরি সম্প্রচারের সময় অনেক নারী সাংবাদিকই নানা অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হন। এবারও ঘটলো আরেকটি ঘটনা। রাস্তার পাশে দাঁড়িয়ে সরাসরি সম্প্রচার করছিলেন এক নারী সাংবাদিক। তার পাশ দিয়ে হেঁটে গেলেন এক ব্যক্তি। একটু পর সেই ব্যক্তি আবার ফিরে এসে চুমু দিয়ে বসেন ওই নারী সাংবাদিকের গালে!

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, মর্কিন যুক্তরাষ্ট্রের কেন্টাকি অঙ্গরাজ্যে এ ঘটনা ঘটে। রাজ্যটির ওয়েব টিভি নামে একটি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদক সারা রিভেস্টর সঙ্গে এ ঘটনা ঘটে। সারা এ ঘটনার ভিডিও টুইটারে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়। ভিডিও দেখেই এ ঘটনায় অভিযুক্ত এরিক গুডম্যানকে আটক করেছে কেন্টাকি পুলিশ।

ডেইলি মেইলের খবরে বলা হয়, গতকাল শুক্রবার একটি সঙ্গীত অনুষ্ঠান থেকে সরাসরি সম্প্রচার করছিলেন সারা। তখনই তার গালে চুমু দিয়ে বসেন এরিক গুডম্যান নামে ৪২ বছর বয়সী ওই ব্যক্তি।

সারার পোস্ট করা ভিডিওটিতে দেখা যায়, তিনি রাস্তার পাশে দাঁড়িয়ে টেলিভিশনে লাইভে করছিলেন। এসময় কালো টি- শার্ট ও কালো সান গ্লাস পরা এক ব্যক্তি তার পাশ দিয়ে হেঁটে যান। কিছুক্ষণ পর সেই যুবক আবার ফিরে আসেন। ফিরে এসে তিনি সারার গালে চুমু দিয়ে বসেন। এ ঘটনায় সারা হতচকিত হলেও নিজেকে সামলে নিয়ে লাইভ চালিয়ে যান। এরপর অবশ্য হাসিও চেপে রাখতে পারেননি সারা।  

সারা রিভেস্ট এ ঘটনার ভিডিও পোস্ট করার পাশাপাশি স্থানীয় পুলিশের কাছে এ ঘটনায় যৌন হয়রানির অভিযোগ দায়ের করেন। এরপর তাকে এরিক গুডম্যান নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

ডেইলি মেইলকে সারা রিভেস্ট জানিয়েছেন, চুমু দেওয়ার ঘটনায় তার কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়ে চিঠি লিখেছেন এরিক।

এদিকে, ব্রিটিশ আইন অনুযায়ী অভিযোগ প্রমাণিত হলে তিন মাসের কারাদণ্ড হতে পারে এরিকের।

Terms and conditions?