বগুড়ায় বিলের পাশ থেকে কয়েক বস্তা ছেঁড়া টাকা উদ্ধার

অনলাইন ডেস্ক 24-September-2019 Technology

বগুড়ার শাহজাহানপুর উপজেলায় একটি বিলের পানি এবং তীর থেকে বস্তাভর্তি বিপুল পরিমাণ টাকা উদ্ধারের খবর পাওয়া গেছে।প্রায় পাঁচ বস্তা পরিমাণ এই টাকা কুচি কুচি করে কাটা অবস্থায় ছিল বলে জানিয়েছেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া।তিনি বলেছেন, ওই এলাকার পথচারীরা সকালে পুলিশকে জানায় যে তারা বিলের কাছে এই বিপুল পরিমাণ টাকা দেখতে পেয়েছেন।

এই খবরের ভিত্তিতে পুলিশ সেখানে উদ্ধার অভিযানে যায়। কয়েক ঘণ্টার অভিযানে তারা বিলের পানির নীচ থেকে এবং তীর থেকে বস্তাবন্দী অবস্থায় টাকাগুলো উদ্ধার করে। সব টাকাই কুচি কুচি অবস্থায় কাটা ছিল। একটি নোটও সম্পূর্ণ অবস্থায় পাওয়া যায়নি, জানিয়েছে পুলিশ।তবে কারা এই টাকা ফেলে গেছে। তাদের উদ্দেশ্য কী, সে বিষয়ে পুলিশ এখনই কিছু জানাতে পারেনি।"এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে কারও বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেলে তাদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেয়া হবে," জানান মি. ভুঁইয়া।

স্থানীয় এক সাংবাদিক জানিয়েছেন, স্থানীয় কয়েকজন এলাকাবাসী দুই তিন আগে থেকেই অভিযোগ করে আসছিলেন যে, একটি ট্রাকে করে কেউ এই টাকা এনে বিলের মধ্যে ফেলে গিয়েছে। প্রকৃত টাকার পরিমাণ আরও অনেক বেশি বলেও জানান তিনি।

Terms and conditions?