রিফাত হত্যা মামলার অন্যতম আসামি রিশান ফরাজী গ্রেফতার

অনলাইন ডেস্ক 18-July-2019 Technology

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার ৩ নম্বর আসামি রিশান ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ। বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১০টা ৫ মিনিটে তাকে গ্রেফতার করা হয়েছে। তবে কোথা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে, তা পুলিশ বলতে রাজি হয়নি। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সাংবাদিকদের জানান, এটি একটি পূর্ব পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে এ হত্যাকাণ্ডের সাথে মাদকের কোনো সম্পৃত্ততা নেই। 

রিফাত শরীফ হত্যা মামলায় বৃহস্পতিবার সকাল পর্যন্ত মামলার এজাহারভুক্ত ৭ জনসহ ১৬ জনকে জীবিত গ্রেফতার করেছে পুলিশ। মামলার ১ নং সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নিকে মঙ্গলবার রাত ৯টায় গ্রেফতারের পর বুধবার ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। মামলার প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মারা গেছে। 

এছাড়া এ মামলার ১০ জন আসামি রিফাত হত্যার দায় স্বীকার করে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকি ৩ জন এখনো রিমান্ডে রয়েছে। যাদের মধ্যে আসামি আরিয়ান শ্রাবনকে আজ বৃহস্পতিবার বিকেলে আদালতে হাজির করা হবে। মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক মো. হুমায়ুন কবির এ বিষয়টি নিশ্চিত করেছেন।

Terms and conditions?