ট্রেনের ধাক্কায় বর-কনেসহ ৯ জন নিহত

অনলাইন ডেস্ক 15-July-2019 Technology

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী নামকস্থানে অরক্ষিত রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের বর ও কনেসহ ৯ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ৫ জন।

সোমবার (১৫ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেলপথের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী নামকস্থানে অরক্ষিত রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেন (৫৫) ও তার ছেলে আজম (২২), বর রাজন (২৫), কনে সুমাইয়া খাতুন (২০) এবং কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের মন্টু শেখের ছেলে চালক স্বাধীন (২৮)। অপর ৪ জনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ ও জিআরপি থানার ওসি হারুন মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন। তারা জানান, রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি উল্লেখিত রেলক্রসিং পার হওয়ার সময় বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বর-কনেসহ ৫ জন নিহত হন এবং অপর ৪ জনকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন ও পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

এদিকে জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মাদ তোফাজ্জল হোসেন সংশ্লিষ্ট প্রশাসনকে নিহতদের আর্থিক সহযোগীতার নির্দেশ দিয়েছেন।

Terms and conditions?